পিঠ
- আর এম উৎস ০৮-০৫-২০২৪

তোমায় ফেলে সামনে এগোই ঠিকই
থমকে দাঁড়াই পথ পেরোতেই আধা
পেছন ফিরে কি এক সুতোয় দেখি
তোমার দুহাত আমার পিঠে বাধা

ব্যথায় আমি কুঁকড়ে উঠি ঠিকই
বেদন ঢাকার মিথ্যা করি ভান
খানিক বাদে নড়লে টনক বুঝি
এ যে আমার পোষা পিছনটান

তোমার কাছে ফিরছি আবার ঠিকই
বারংবারই ফিরবো যদি ভাবো
পিঠের সুতোয় ঠিক চালাব কেচি
নয়তো মরার পিঠই ফেলে যাবো...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।